মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মোবাইলে এমবি কেনার টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা

মোবাইলে এমবি কেনার টাকা না পেয়ে কিশোরের আত্মহত্যা

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ মোবাইলে ইন্টারনেটভিত্তিক গেমস ফ্রী ফায়ার খেলার এমবি কেনার টাকা না পেয়ে মামুন (১৪) নামের এক কিশোর আত্মহত্যা করেছে।

শুক্রবার (২১ মে) দুপুরে চাঁদপুরের মতলব দক্ষিণে উপাদী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের শহর আলী গাজী বাড়ির বাচ্চু গাজীর নাতি মামুন ঈদের ছুটি উপলক্ষে তার মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে আসে।

শুক্রবার  দুপুরে মামুন তার মায়ের কাছে মোবাইলে এমবি কেনার জন্য টাকা চায়। সেই সময় তার মা কমলা বেগম পরে টাকা দেওয়ার কথা বললে মামুন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং টাকার জন্য পিড়াপিড়ি করে। কিন্তু তার মা পরে টাকা দেওয়ার কথা জানালে মামুন অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। এর কিছুক্ষণ পর মামুনের মা গৃহস্থালি কাজে ব্যস্ত থাকার ফাঁকে মামুন ঘরে ঢুকে দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মাহত্যা করে।

মামুনের নানার বাড়ির একাধিক ব্যক্তি জানান, ঈদের ছুটি উপলক্ষে বেড়াতে আসা মামুন এলাকার ছেলেদের সঙ্গে মোবাইলে গেমস খেলা নিয়ে ব্যস্ত থাকতো। অনেক ছেলে একসঙ্গে বসে ইন্টারনেটের মাধ্যমে এই গেমস খেলতো, যা ফ্রী ফায়ার গেমস নামে বেশ পরিচিত।

মামুনের নানা বাচ্চু গাজী বলেন, তিন বছর আগে তার বাবা ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। এরপর থেকে আমার মেয়ে ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করে কোনো রকমে ৩ নাতি-নাতনিকে নিয়ে সংসার চালিয়ে আসছিল।

এদিকে আত্মহত্যার খবর পেয়ে মতলব দক্ষিণ থানার ওসি মুহাম্মদ মহিউদ্দিন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মামুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান ওসি মুহাম্মদ মহিউদ্দিন মিয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com